ঢাকাশনিবার , ১৮ মে ২০২৪
  • অন্যান্য
  1. আইন
  2. ইতিহাস
  3. ইসলামী সঙ্গীতের লিরিক্স
  4. কবিতা
  5. কিংবদন্তী কবিদের কবিতা
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. গল্প
  9. চিঠিপত্র
  10. জনপ্রিয় বাংলা গানের লিরিক্স
  11. তারুণ্যের কথা
  12. ধর্ম
  13. প্রবন্ধ
  14. প্রযুক্তি
  15. ফিচার

বিশ্বকাপে পাকিস্তানের সম্ভাব্য স্কোয়াড

মৃধা প্রকাশনী
মে ১৮, ২০২৪ ৪:১২ অপরাহ্ণ
Link Copied!

 

আসন্ন টি২০ বিশ্বকাপে অংশগ্রহণকারী ২০টি দলের মধ্যে ১৯ দলই ইতোমধ্যে তাদের ১৫ সদস্যের বিশ্বকাপ দল ঘোষণা করেছে। পাকিস্তান ১৪ মে আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচ সিরিজ শেষ করলেও এখনো ঘোষণা করেনি বিশ্বকাপ দল।

টি২০ ক্রিকেটে প্রতিযোগিতা বাড়ছে দলগুলোর মধ্যে। তরুণ ক্রিকেটাররাও ঝুকছে টি২০ ফরম্যাটের দিকে। প্রত্যেকটি দলেই বাড়ছে প্রতিযোগিতা। ফলে দলে জায়গা করে নেওয়ার মতো যোগ্য হওয়ার পরও সুযোগ হচ্ছে না অনেকের। ভারতীয় দলেই যেমন জায়গা হয়নি ইশান কিশান, লোকেশ রাহুল, রিংকু সিংহদের। বাংলাদেশেও জায়গা হয়নি সাইফুদ্দিন, মিরাজদের।

পাকিস্তান দল এখনো তাদের ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা না করলেও এই মধুর বিড়ম্বনা পাকিস্তানেও থাকছে। সম্প্রতি সিরিজগুলোতে আসিফ আলী না খেললেও টি২০ বিশ্বকাপে খেলার মতো প্লেয়ার সে, কিন্তু সুযোগ হচ্ছে না আসন্ন বিশ্বকাপে। আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের ১৮ সদস্যের দল থেকেও বাদ যাবেন ৩ জন। অবশ্য বাদ পড়া ৩ জনকে রাখা হবে স্ট্যান্ডবাই/ট্রাভেলিং রিজার্ভ হিসেবে।

তবে কারা হবেন সেই তিন জন এবং কারা হচ্ছেন ভাগ্যবান ১৫ জন, তাই এখন দেখার বিষয়।

পাকিস্তানের সম্ভাব্য বিশ্বকাপ স্কোয়াড-
বাবর আজম (অধিনায়ক), ফখর জামান, সিয়াম আইয়ুব, মোহাম্মদ রিজোয়ান, ইফতেখার আহমেদ, সাদাব খান, ইমাদ ওয়াসিম, আজম খান, আগা সালমান, শাহিন আফ্রিদি, মোহাম্মদ আমির, নাসিম শাহ, হারিস রউফ, আব্বাস আফ্রিদি ও আবরার আহমেদ।

স্ট্যান্ডবাই-হাসান আলী, ইরফান খান ও ওসমান খান।

Please follow and like us:

Social media & sharing icons powered by UltimatelySocial