ঢাকারবিবার , ১০ মার্চ ২০২৪
  • অন্যান্য
  1. আইন
  2. ইতিহাস
  3. ইসলামী সঙ্গীতের লিরিক্স
  4. কবিতা
  5. কিংবদন্তী কবিদের কবিতা
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. গল্প
  9. চিঠিপত্র
  10. জনপ্রিয় বাংলা গানের লিরিক্স
  11. তারুণ্যের কথা
  12. ধর্ম
  13. প্রবন্ধ
  14. প্রযুক্তি
  15. ফিচার

ঢাকা কলেজস্থ লক্ষ্মীপুর জেলা ছাত্র কল্যাণ এ্যাসোসিয়েশনের সভাপতি ফয়সাল ইসলাম সাধারণ সম্পাদক তাহিদুল ইসলাম রাব্বি

মৃধা প্রকাশনী
মার্চ ১০, ২০২৪ ১১:১৪ অপরাহ্ণ
Link Copied!

 

 

ঢাকা কলেজস্থ লক্ষ্মীপুর জেলা ছাত্র কল্যাণ এ্যাসোসিয়েশনের আগামী ছয়মাসের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। উক্ত কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হযেছেন বাংলা বিভাগের (২০১৬-২০১৭) সেশনে’র ছাত্র ফয়সাল ইসলাম এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন অর্থনীতি বিভাগের (২০১৮-২০১৯) ছাত্র তাহিদুল ইসলাম রাব্বি

এছাড়া উক্ত কমিটিতে বিভিন্ন পদে দায়িত্ব প্রাপ্তরা হলেন,সিনিয়র সহ-সভাপতি-মায়েদুল ইসলাম পাটোয়ারী,সহ-সভাপতি-শাহ আহসান আহমেদ রুবেল,
যুগ্ম সাধারণ সম্পাদক-ইসমাইল হোসেন(মাহিন),সাংগঠনিক সম্পাদক- জীবন চৌধুরী,প্রচার ও প্রকাশনা সম্পাদক-তানিম মাহমুদ,দপ্তর সম্পাদক-মোঃমাসুম,অর্থ সম্পাদক-মেহেদী হাসান নীল,ক্রীড়া সম্পাদক- সংলাপ চৌধুরী অন্তু,পাঠাগার-নাহিদ রাফি,আপ্যায়ন-আয়মান,ধর্ম-ইমন হোসেন, তথ্য ও প্রযুক্তি-দীপু বিশ্বাস,নাট্য ও বিতর্ক -কাজী রাসেল,শিক্ষা- মুজাহিদুল ইসলাম পারভেজ,উপশিক্ষা-আশিকুর রহমান আশিক,ছাত্রবৃত্তি বিষয়ক-মোঃআসিফ মাহমুদ গণযোগাযোগ-জিহাদ ও সদস্য, রাসেল আহমেদ শ্রাবন,সালমান রাহি,তাসনিমুল হাসান অন্তর।

মঙ্গলবার (৫ মার্চ) সাধারণ নির্বাচনের মাধ্যমে এই কমিটি ঘোষণা করা হয়।একই সাথে সংগঠনের বিভিন্ন কার্যক্রমের ষান্মাসিক ক্যালেন্ডার প্রনয়ণ করার নির্দেশ প্রদান করেছেন উপদেষ্টা মণ্ডলীর সদস্যবৃন্দরা।

নবগঠিত কমিটির সভাপতির কাছে সংগঠনের কার্যক্রম সম্পর্কে জানতে চাইলে ফয়সাল ইসলাম বলেন, লক্ষ্মীপুর জেলা থেকে আগত ঢাকা কলেজস্থ সকল শিক্ষার্থীদের’কে নিয়ে সংগঠনটি গঠন করা হয়েছে।
লক্ষ্মীপুর জেলার ঢাকা কলেজস্থ সকল ছাত্রের মেধা বিকাশ ও আবাসিক সুবিধা নিশ্চিতসহ শিক্ষার্থীদের সকল সমস্যা সমাধানে আমাদের সংগঠনটি কাজ করে যাচ্ছে। ভর্তিচ্ছু সকল শিক্ষার্থীর আবাসিক সুবিধা, দিকনির্দেশনা, ব্যাগ, কলম ও পানিসহ বিভিন্ন সহযোগিতা করে থাকে আমাদের সংগঠন।

নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক তাহিদুল ইসলাম রাব্বি বলেন,
আমরা আগামী ছয়’মাসের পরিকল্পনা হাতে নিয়েছি,যেখানে শিক্ষা সফর,আন্তঃক্রীড়া প্রতিযোগিতা,পাঠচক্র ও কারিয়্যার বিষয়ক সেমিনারসহ গুরুত্বপূর্ণ বিষয়গুলো রয়েছে,
আমরা এই রমজানে ক্যাম্পাসে ইফতার পার্টি’র করার উদ্যোগ নিয়েছি, তাতে আমাদের শুভাকাঙ্ক্ষী ও সংগঠনের সকল সদস্য প্রশংসা করেছে।

উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও প্রতিষ্ঠাতাকালীন সভাপতি আবুল কাশেম রাকিব মাহমুদ বলেন,
ঢাকা কলেজস্থ লক্ষ্মীপুর জেলা ছাত্র কল্যান এসোসিয়েশনের সকল সদস্য মিলেমিশে একটি সুন্দর ক্যারিয়ার বির্নিমান করবে ফলে দেশের কাঙ্ক্ষিত মানুষ হিসেবে গড়ে উঠতে পারবে।
দায়িত্ব প্রাপ্ত ও সকল সদস্যবৃন্দের জন্য শুভকামনা রইল।

ঢাকা কলেজের অধ্যক্ষ অধ্যাপক মোহাম্মদ ইউসুফ বলেন,
লক্ষ্মীপুর জেলা ছাত্রকল্যাণ সংগঠনটি খুবই এক্টিভ একটি সংগঠন,তারা বিভিন্ন সময়ে সামাজিক কার্যক্রম পরিচালনা করে আসছে যা আমাদের নজরে এসেছে।
উক্ত সংগঠনের আগামী পথচলা আর গতিময় হবে এমনটি প্রত্যাশা করছি।

Please follow and like us:

Social media & sharing icons powered by UltimatelySocial