ঢাকামঙ্গলবার , ৫ ডিসেম্বর ২০২৩
  • অন্যান্য
  1. আইন
  2. ইতিহাস
  3. ইসলামী সঙ্গীতের লিরিক্স
  4. কবিতা
  5. কিংবদন্তী কবিদের কবিতা
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. গল্প
  9. চিঠিপত্র
  10. জনপ্রিয় বাংলা গানের লিরিক্স
  11. তারুণ্যের কথা
  12. ধর্ম
  13. প্রবন্ধ
  14. প্রযুক্তি
  15. ফিচার

মোমিনুলের সামনে দুইয়ে উঠার হাতছানি!

মৃধা প্রকাশনী
ডিসেম্বর ৫, ২০২৩ ৩:০১ অপরাহ্ণ
Link Copied!

নিউজিল্যান্ড বনাম বাংলাদেশের মধ্যকার টেস্ট লড়াইয়ে ব্যাট হাতে ১১ ম্যাচে ১ সেঞ্চুরী ও ৮ ফিফটিতে ৯০৮ রান করে সর্বোচ্চ রান সংগ্রাহক তামিম ইকবাল। তবে দেশসেরা এই ওপেনার বিশ্বকাপের পূর্ব থেকেই জাতীয় দলে নেই। খেলা হচ্ছে না চলমান টেস্ট সিরিজেও।

চলমান সিরিজ শুরুর পূর্বে দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক সাকিব আল হাসান চলেও ১ম টেস্টে শতক করে সাকিবকে টপকে ৭৯৮ রান নিয়ে ২য় স্থানে উঠে এসেছেন উইলিয়ামসন। সাকিব ৭৬৩ রান করা সাকিব নেমে গেছেন তিনে।

কিউইদের বিপক্ষে ৮ ম্যাচ খেলে ২ সেঞ্চুরী ও ২ ফিফটিতে ৭২৩ রান করেছেন বাংলাদেশ ক্রিকেটের অন্যতম সেরা টেস্ট ব্যাটার মোমিনুল হক। ১ম টেস্টে লম্বা ইনিংস খেলতে না পারলেও দুই ইনিংসেই দারুণ শুরু করেছিলেন। মোমিনুল সিরিজের ২য় টেস্টে আর মাত্র ৪১ রান করলে সাকিবকে টপকে দুই দলের মধ্যকার সর্বোচ্চ রান সংগ্রাহকের তালিকায় বাংলাদেশী ব্যাটারদের মধ্যে ২য় স্থানে উঠে আসবেন। মোমিনুলের সামনে ইউলিয়ামসনকেও টপকানোর সুযোগ আছে। সেক্ষেত্রে ২য় টেস্টে মোমিনুলকে লম্বা ইনিংস খেলার বিপরীতে উইলিয়ামসনকে ব্যর্থ হতে হবে।

উইলিয়ামসন যদি ২য় টেস্টে ১১১ রান করে ফেলেন, তাহলে দুই দলের ব্যাটারদের মধ্যে সর্বোচ্চ রান সংগ্রাহক হবেন উইলিয়ামসন। মোমিনুল ও উইলিয়ামসনের লড়াইয়ে কে জিতবে শেষ পর্যন্ত, তাই এখন দেখার অপেক্ষা।

Please follow and like us:

Social media & sharing icons powered by UltimatelySocial