ঢাকামঙ্গলবার , ৮ আগস্ট ২০২৩
  • অন্যান্য
  1. আইন
  2. ইতিহাস
  3. ইসলামী সঙ্গীতের লিরিক্স
  4. কবিতা
  5. কিংবদন্তী কবিদের কবিতা
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. গল্প
  9. চিঠিপত্র
  10. জনপ্রিয় বাংলা গানের লিরিক্স
  11. তারুণ্যের কথা
  12. ধর্ম
  13. প্রবন্ধ
  14. প্রযুক্তি
  15. ফিচার

শাকিব খানের কাছে ঋণী হয়ে থাকবো-হিমেল আশরাফ

মৃধা প্রকাশনী
আগস্ট ৮, ২০২৩ ১১:১৯ পূর্বাহ্ণ
Link Copied!

দেশে বিদেশে সুপার হিট হয়েছে সাকিব খান ও ওপার বাংলার ছোট পর্দার অভিনেত্রী ইধিকা পাল অভিনীতি প্রিয়তমা সিনেমাটি। ইতিমধ্যেই বাংলা সিনেমার ইতিহাসে সর্বোচ্চ ব্যবসা সফল ছবি হিসেবে রেকর্ড গড়েছে প্রিয়তমা। নিজের নির্মিত সিনেমার দূর্দান্ত সফলতা শেষে নায়ক শাকিব খানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করলেন নির্মাতা হিমেল আশরাফ। তিনি বলেন-

 

‘প্রিয়তমা’ না করতে পারার পরেও তার ঘরের রাজকুমার ও মায়া নামের দুইটা সিনেমায় আমার নাম ঘোষণা করার পরে মোটামোটি সবাই টিটকারি মেরে হেসেছেন। তাকে সবাই বলতেন হিমেলকে দিয়ে হবে না, নাটকের ছেলে, নাটক বানিয়ে ফেলবে। কেউ বলতেন ওর প্রথম সিনেমা ভালো যায় নাই, কুফা ভাই নিয়েন না। কেউ কেউ বলেছে শাকিব ভাই ভুল করতেছেন, ওতো নাটকের কিছু করতে পারে নাই, পরে বুঝবেন।

 

৯৯ ভাগ মানুষ শাকিব ভাইর কাছে আমার নামে নেগেটিভ মন্তব্য করতেন। কিন্তু কোনো এক অদ্ভুত কারণে উনি আমার উপর আস্থা পেতেন। প্রায়ই বলতেন তুই একদিন বড় ডিরেক্টর হবি হিমেল। আমি আজও জানি না তিনি আসলে কেনো বলতেন এই কথা। শুধু আমাকে না, আমার অনুপস্থিতিতেও তিনি খুবি কনফিডেন্সের সাথে বলতেন হিমেল ভালো বানাবে। তার কথা শুনে মানুষ মুচকি হাসতো। আজ ‘প্রিয়তমা’ দেখার শেষে তার ভেজা চোখে চোখ পরতেই আমাকে দেখে হেসে আমার কাধে হাত রেখে কিছু না বলেও যেন কত কিছু বললেন। আর আমি তার বিজয়ের হাসি দেখে মনে মনে বার বার বলছিলাম ভাইয়া থ্যাংক ইউ। শাকিব খানের ব্যস্ত শিডিউলে হয়তো তার সাথে আমার অনেক কাজ হবে না, কিন্তু একজন নির্মাতা হিমেল আশরাফ আজীবন শাকিব খানের কাছে ঋণী হয়ে থাকবে।

Please follow and like us:

Social media & sharing icons powered by UltimatelySocial